• মেকআপে পরিপাটি

    ঈদ আমাদের বড় উৎসব। আর এই উৎসবে আমরা সবাই চাই ফ্রেশ আর সুন্দর দেখতে। আর উৎসব বলে যতই কিচেনে বা মেহমানদারিতে ব্যস্ত থাকি না কেন একটু মেকআপ না করলেই নয়। মেকআপ করার সময় তাই আবহাওয়ার কথাটাও মাথায় রাখতে হবে। বর্ষা চলছে তবে গরমের ঘাটতি তেমন একটা হয়নি বললেই চলে। আর তাই মেকআপের সময় কিছুটা সাবধানতা মেনে চলতে হবে। সঠিকভাবে মেকআপ করলে আপনি থাকবেন সারাদিন ফ্রেশ উজ্জ্বল।

  • উৎসবে চুলের সাজ-সজ্জা

    উৎসবে চুলের সাজ-সজ্জা মডেল : অনামিকা মেকআপ অ্যান্ড স্টাইলিং : কিউবেলা বিউটি স্যালন ছবি : শাহরিয়ার কবির হিমেল

  • উৎসবে চুলের ভিন্ন লুক

    উৎসবে চুলের ভিন্ন লুক মডেল : অমৃত স্টাইলিং : পারসোনা অ্যাডামস ছবি : শাহরিয়ার কবির হিমেল

  • মেহেদি রাঙা ঈদ

    এক সময় বিয়ে, ঈদ কিংবা অন্য কোনো উৎসব অনুষ্ঠানে মেহেদি গাছের পাতা বেটে মিহি করে হাতে লাগানো হতো। একটি বড় গোল বৃত্ত আর তার চারপাশে ছোট ছোট বৃত্ত করা ডিজাইনটাই যেন ছিল সাধারণ একটা বিষয়। কিন্তু সময় পাল্টেছে। আধুনিকতার এই যুগে মেহেদী লাগানোর মধ্যেও এসেছে দৃষ্টিনন্দন শৈল্পিকতার ছোঁয়া। এখানে এমনই কিছু নজরকাড়া মেহেদির নকশা তুলে ধরা হলো, যা আপনার এবারের ঈদের সাজকে করবে আরো রঙিন...

  • র‌্যাফের চোখে

    গ্ল্যামার ফটোগ্রাফিতে অল্প সময়ে বেশ নাম কুড়িয়েছেন রফিকুল ইসলাম। যাকে সবাই র‌্যাফ নামেই চেনেন। বর্তমানে তারকাদের প্রথম পছন্দের নাম। তারকাদের সুন্দর চেহারাটাকে আরো নিপুণ সুন্দর করে উপস্থাপন করে তার তোলা ছবি। সেই ছবি আকর্ষণীয় হয়ে ওঠে মানুষের কাছে। আনন্দধারা ঈদসংখ্যার জন্য সাম্প্রতিক সময়ের কিছু নতুন মুখের ছবি তুলেছেন। যাদের মধ্যে অনেকেই হয়তো আগামী দিনে আলো ছড়াবেন। তেমন কিছু ছবির সমাহার...

  • রূপসীদের রূপকাহন

    আমাদের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজায় সারাদিনের কর্মব্যস্ততা আর ঈদ শপিংয়ে ব্যস্ত থেকে নিজের প্রতি হয়তো খেয়াল করা হয় না। কিন্তু একটু সময় দিলে আপনিও রূপলাবণ্যে হয়ে উঠতে পারেন অন্যরকম। সঙ্গে ঈদের দিনে নিজেকে রাখুন ফ্রেশ আর প্রাণবন্ত।

  • অপরূপা ঈদ

    ঈদ উৎসব মানেই সাজসজ্জা। নতুন কাপড়ের চকচকে ভাব তো রয়েইছেÑ সেই সঙ্গে মেকআপের দিকেও সবার অতিরিক্ত মনোযোগ থাকে। এবার ঈদ বর্ষায়। তবে বৃষ্টির সঙ্গে থাকবে ভ্যাপসা গরম আর আর্দ্রতা। ফলে মেকআপ করা বেশ মুশকিল। বাইরে বেরোলে বা কাজের মধ্যে থাকলে ঘামের কারণে মেকআপ নষ্ট হওয়ার অবকাশ থাকে না। এজন্য কিছু নিয়ম মেনে নিলে মেকআপ নষ্ট হওয়ার আশঙ্কা কমে যায়। তবে এ সময়ের মেকআপ হবে অন্য সময়ের চেয়ে একটু অন্যরকম। দিন আর রাতের মেকআপ হবে আলাদা। দিনের সাজসজ্জা হবে ন্যাচারাল, লাইট ও সফট। আর রাতের মেকআপ হবে একটু গর্জিয়াস।

  • রূপ রুটিন

    সপ্তাহের প্রতিটি দিনই ব্যস্ততার। তবে তার মাঝেও রূপচর্চায় যদি কিছুটা সময় ব্যয় করি তাহলে নিজেরই লাভ। ৭ দিনে নিয়মিত রূপচর্চায় আপনি হয়ে উঠুন অপরূপা। সামনে ঈদ, তাই নিজের প্রতি খেয়াল রাখুন সপ্তাহের সাতটি দিনই।

Top